Dragon Master গেম থেকে ইনকাম করুন প্রতিদিন ১০০ থেকে ৫০০ টাকা

বর্তমান সময়ে অনলাইন থেকে টাকা ইনকাম করার ইচ্ছা সকলেরই থাকে। কিন্তু অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারে না সঠিক উপায় না জানার জন্য। আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার অবশ্যই পড়া উচিত। কারণ আজকে আমি আপনাদের মাঝে এমন একটি গেম শেয়ার করবো, সেই গেম টা খেলে খুব সহজে প্রতিদিন ১ থেকে ৫ ডলার পর্যন্ত টাকা ইনকাম করতে পারবেন।

যা বাংলাদেশি টাকায় ১২৫ টাকা থেকে ৬২৫ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এবং এই গেমটি ১০০% পেমেন্ট করছে। আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করতেছেন তাহলে এই গেমটি আপনার জন্য একটা ভালো সুযোগ হতে পারে।

Dragon Master গেম থেকে ইনকাম করুন প্রতিদিন ১০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত

আজকে আমি আপনাদের মাঝে যেই গেমটি শেয়ার করবো, সেই গেমটা খেলা খুবই সহজ। আর এই গেমে ৪১ লেভেল এই গেলে আপনি আরও বেশি টাকা ইনকাম করতে পারবেন। মানে প্রতিদিন কমপক্ষে ৮ ডলার ইনকাম করতে পারবেন।

আর এই ডলারগুলো খুব সহজেই binance বা trust wallet করতে পারবেন। গেমটি ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড লেখায় ক্লিক করুন। তাহলে আপনাকে play store এ নিয়ে যাবে সেখান থেকে গেমটি ইন্সটল করে নিবেন।

Game Download করুন

গেমটি ইনস্টল হয়ে গেলে গেমটি ওপেন করুন। প্রথমবার গেমটি ওপেন করার সময় Loading নিবে। তাই 100% Loading হাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। 100% Loading লোডিং হবার পর নিচের মতো একটি ইন্টারফেস দেখতে পাবেন।গেমটি খেলার জন্য আপনার একটি অ্যাকাউন্টের প্রয়োজন হবে। অ্যাকাউন্ট করার জন্য নিচের Register বাটনে ক্লিক করুন।


Game এ ওয়াইফাই দিয়ে ঢোকার সময় মাঝে মধ্যে নিচের মতো একটি সমস্যা দেখা দিতে পারে। যদি আপনার মোবাইলে এই সমস্যাটি দেখায় তাহলে যদি মোবাইলে এমবি থাকে তাহলে এমবি দিয়ে গেমে প্রবেশ করবেন। তারপর এমবি বন্ধ করে ওয়াইফাই চালু করবেন। আর আপনার মোবাইলে যদি এমবি না থাকেন তাহলে ওয়াইফাই এবং ডাটা দুটো একসঙ্গে চালু করে তারপর গেমে ঢুকবেন।


তারপর আপনার জিমেইল অ্যাড্রেস দিবেন। gmail address দেওয়ার পর নিচের Sent লেখায় ক্লিক করুন। তাহলে আপনার জিমেইলে একটি varification কোড আসবে। সেই কোডটা কপি করে varification code এর ঘরে paste করে দিবেন। তারপর পাসওয়ার্ড দিবেন।  পাসওয়ার্ড এ একটি বড় হাতের অক্ষর এবং কিছু সংখ্যা অবশ্যই দিবেন।

এমন পাসওয়ার্ড দিবেন যেন খুব সহজে মনে থাকে। যদি পাসওয়ার্ড ভুলে যাওয়ার হয়ে থাকে তাহলে একটি স্ক্রিনশট অথবা অন্য কোথাও লিখে রাখবেন। পাসওয়ার্ড দেওয়ার পর Register এ ক্লিক করবেন তাহলে আপনার অ্যাকাউন্ট খোলার শেষ।

Dragon Master Account Create

Send বাটনে ক্লিক করলে নিচে স্ক্রিনশট এর মত একটি মেইল আসবে আপনার জিমেইলে। মার্ক করে দেখানো হয়েছে এরকম একটি varification code পাবেন। Varification code

Register বাটনে ক্লিক করলে একটা Capcha আসতে পারে। Captcha টা পূরণ করে নিবেন।

অ্যাকাউন্ট খোলা শেষ হলে আপনার সামনে লগইন পেজ চলে আসবে। আপনি যে জিমেইল আর পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট খুলেছেন সেই অ্যাকাউন্টটি লগইন করে নিবেন।

প্রথমবার গেম এ লগইন করলে আপনাকে গেমটি টি কীভাবে খেলতে হবে তার tutorial দিবে। যেখানে যেখানে ক্লিক করতে বলবে আপনি শুধু সেখানে ক্লিক করবেন।

নিচের মতো একটি Pop Up দেখাবে, আপনি X বাটনে ক্লিক করে কেটে দিবেন।

Game এর দেখানো সব জায়গায় ক্লিক করলে আপনাকে একটি Gift Card দেওয়া হবে। Open এ ক্লিক করবেন।

তারপর Get এ ক্লিক করবেন।সেই গিফট কার্ড থেকে 80-120 mUSDT পর্যন্ত পেতে পারেন। আর মাত্র 1000 mUSDT হলেই এক ডলার।

কীভাবে Dragon Master গেম খেলে টাকা ইনকাম করবেন

গেমটি কিভাবে খেলতে হবে আপনারা হয়তো গেমে লগইন করেই বুঝতে পেরে গেছেন। তারপর আমি একটু বুঝিয়ে বলছি। গেমে হোম পেজে কিছু ড্রাগন দেখতে পাচ্ছেন। ড্রাগনের নিচে 1,2,3 কিছু সংখ্যা দেখাচ্ছে সেই সংখ্যাগুলো ড্রাগন এর লেভেল। আপনার কাজ হবে 1 লেভেলের ড্রাগনের সাথে 1 লেভেলের ড্রাগন মিলাতে হবে । তাহলে ড্রাগনটি lavel up হবে অর্থাৎ 2 লেভেলে যাবে।

আর এইভাবে গেমটি খেলতে হবে। গেমটি খেলার সময় আপনাকে কিছু গিফট কার্ড দিবে। আর Gift Card কিভাবে Cailm করবেন তা আমি কিছুক্ষণ আগেই বলেছি। আশা করছি আপনারা সকলেই বুঝতে পেরেছেন। কীভাবে গেম খেলবেন এর আরো বিস্তারিত জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন। এবার আসি কীভাবে রেফার করে ইনকাম করবেন।

কিভাবে Dragon Master Game থেকে বেশি টাকা ইনকাম করবেন

Dragon Master Game থেকে বেশি টাকা ইনকাম করার জন্য আপনাকে বেশি বেশি রেফার করতে হবে। অথবা বেশি বেশি করে গেমটি খেলতে হবে। Dragon Master গেম টিতে ১ম ৪০ লেভেল পর্যন্ত বেশি টাকা ইনকাম করতে পারবেন না। যখন আপনি ৪০ লেভেল পার করবেন অর্থাৎ ৪১ লেভেল এ যাবেন তখন আপনার বেশি টাকা ইনকাম হবে।

আর ৪১ লেভেল এ গেলে ৩টি ধাপে ১টি মোট ৩টি spin পাবেন। Spin থেকে যদি Shenron Dragon পেয়ে যান তাহলে আপনি প্রতিদিন কোন প্রকার কাজ ছাড়াই 8$ ডলার করে ফিরতে পাবেন।

৪১ আপনার প্রতিদিন ৮ ডলার পর্যন্ত ইনকাম হবে যা বাংলাদেশী টাকায় ১ হাজার টাকা। এছাড়াও গেমের মধ্যে যে সকল ads দেখবেন তার 20% আপনি পাবেন। তাই গেম টিতে ধৈর্য সহকারে খেলার জন্য অনুরোধ রইল।

Dragon Master গেম থেকে রেফার করে ইনকাম করুন

Dragon Master গেম থেকে রেফার করেও টাকা ইনকাম করতে পারবেন। Dragon Master গেম থেকে রেফার করে ইনকাম ইনকাম করার জন্য নিচের দিকে Earn নামে একটা অপশন পাবেন সেখানে ক্লিক করবেন।

তারপর নিচের দিকে Invite Friend অপশনে ক্লিক করবেন।

তারপর উপরে দিকে কপি লেখা দেখতে পারবেন। কপি লেখায় ক্লিক করুন। তাহলে আপনার রেফার লিংক কপি হয়ে যাবে। আর আপনার রেফার লিংক থেকে কেউ যদি এই গেমটি ডাউনলোড করে তাহলে আপনি কিছু কমিশন পাবেন।

Dragon Master Game এর রেফার ইনকাম কিভাবে পাবেন

এই গেমটার প্রতিদিন সকাল ১০ টার পরে আপডেট হয়। অর্থাৎ আপনি আজ যা রেফার করবেন তার বোনাস পাবেন আগামীকাল সকাল দশটার পরে। আর এই বোনাসটা আপনি প্রতিদিন পাবেন। ইনকাম Claim করার জন্য প্রতিদিন সকাল দশটার পরে Earn অপশনে চলে আসবেন। তারপর নিচের Screenshot এর মতো একটি পেজ দেখতে পাবেন। তারপর Confirm এ ক্লিক করবেন।

5000mUSDT হলে Claim করতে বলবে। Claim এ ক্লিক করবেন।

তারপর নিচের মতো একটি ইন্টারফেস দেখতে পারবেন। Click to close এ ক্লিক করবেন তাহলে বোনাস টা আপনার main balance এ যোগ হয়ে যাবে।

এই গেম থেকে কিভাবে টাকা Withdraw করবেন তা আমি পরবর্তী পোস্টে দেখিয়ে দেবো।

Dragon Master Game পেমেন্ট প্রুফ


Dragon Master গেম নিয়ে কিছু কথা

Dragon Master Game থেকে ভালো একটি টাকা ইনকাম করা সম্ভব। আর ভালো পরিমাণের টাকা ইনকাম করার জন্য প্রয়োজন ধৈর্য। আপনি যদি ধৈর্য সহকারী গেমটি খেলেন এবং 41 লেভেলের যেতে পারেন তাহলে আমি আপনাকে গ্যারান্টি দিচ্ছি যে আপনি একটি ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারেন।

আর এই সাইট থেকে আপনার পেমেন্ট পাবেন ১০০% গ্যারান্টি। এই সাইট থেকে আমি ইতিমধ্যে ২০০০ এর বেশি টাকা ইনকাম করেছি। তাই আমি আপনাদের সকলকে বলবো ধৈর্য সহকারে গেমটি খেলবেন। আর এই গেম থেকে আরও বেশি বেশি টাকা ইনকাম করা যায়। কিভাবে ইনকাম করবেন তা নিয়ে আমি আরো একটি পোস্ট এ দেখিয়ে দেবো। সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ!

MD Rahul Islam

Welcome South Film Word Blog

Previous Post Next Post

Contact Form