প্রিয়তমা মুভি ডাউনলোড লিংক । Priyotoma hd movie download 1080p

Table of Contents

প্রিয়তমা মুভি ডাউনলোড করুন ফ্রিতে । Priyotoma bangla movie download

বাংলাদেশের সিনেমা জগতের সবচেয়ে সেরা এবং সফল একটি মুভি প্রিয়তমা ।২৯শে জুন ২০২৩ পবিত্র ঈদুল আযহা এর দিন মুক্তি পাই প্রিয়তমা মুভি । তারপর থেকেই প্রিয়তমা মুভিটি অনেক জনপ্রিয়তা লাভ করে। মুভিকে দেখার জন্য মুভি প্রেমিকরা ভিড় জমিয়েছে হল গুলো তে। প্রিয়তমা মুভি দেখার জন্য অগ্রিম টিকিট ও বিক্রি হয়েছে। শুধু বাংলাদেশ নয়, বাংলাদেশের বাহিরে যুক্তরাষ্ট্র, লন্ডন, আমেরিকার মতো দেশ গুলোতে ও প্রিয়তমা মুভি খুব জনপ্রিয়তা লাভ করে। 

অনেকেই মুভি টিকিট না পাওয়ার জন্য কষ্ট পেয়েছে। প্রিয়তমা মুভিটি শাকিব খানের সবচেয়ে সেরা মুভি বলা হয়। অনেকেই হয়তো সিনেমা হল না থাকার জন্য দেখতে পারেন নাই! অনলাইনে অনেক খোঁজাখুঁজি করেও ডাউনলোড করতে পারেননি প্রিয়তমা মুভি। চিন্তার কোন কারণ নেই আজকের এই আর্টিকেলে আমি আপনাদের মাঝে শেয়ার করব প্রিয়তমা মুভি ডাউনলোড লিংক।

Priyotoma full hd movie download 1080p

প্রিয়তমা


গত ২২ আগস্ট মঙ্গলবার ওটিপি প্ল্যাটফর্ম বায়োস্কপে প্রিয়তম মুভি প্রকাশ করা হয়। মাত্র ১৮ টাকায় দেখতে পারবেন প্রিয়তমা মুভি। বাইস্কোপ এ প্রিয়তমা মুভি দেখার জন্য লাগবে একটি গ্রামীনফোন সিম। অনেকের জেলায় সিনেমা হল নেই তাই এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিনেমা কর্তৃপক্ষ। এবং আরো জানিয়েছে, বাংলাদেশের মানুষের ভালোবাসার জন্যই প্রিয়তমা আজ জনপ্রিয় একটি মুভি। তাই ১৮ টাকায় প্রিয়তমা মুভি দেখা বাংলাদেশের মানুষের জন্য উপহার। অনেকেই আছেন ফ্রিতে প্রিয়তমা মুভিটি দেখতে চাই। চিন্তার কোন কারণ নেই এই আর্টিকেলের প্রিয়তমা মুভি ডাউনলোড লিংক দেওয়া রয়েছে। 

অরজিনাল প্রিয়তমা মুভি ডাউনলোড করে নিন ফ্রিতে । Priyotoma full movie free download 

প্রিয়তমা একটি রোমান্টিক অ্যাকশন সিনেমা। যারা হলে মুভিটা দেখেছেন তাদের মধ্যে অনেকেই কাঁদতে দেখা গেছে হল থেকে বের হওয়ার সময়। আসলে সিনেমার মধ্যে এমন কিছু সিন রয়েছে যেগুলো আপনাকে কাঁদিয়ে দিতে পারে। প্রিয়তমা মুভির জনপ্রিয়তা পাওয়া সব থেকে বড় কারণ সিনেমার শেষের দিকে শাকিব খানের লুক। সিনেমার শেষের দিকে শাকিব খানকে দেখা গিয়েছে বৃদ্ধ বয়সের একটি অভিনয়। আর আমার কাছে মনে হয় এটাই প্রিয়তমা মুভির জনপ্রিয়তার আসল কারণ। এছাড়া মুভিটির গানগুলো রয়েছে জনপ্রিয়তার পেছনে। বিশেষ করে "ও প্রিয়তমা" গানটি। কারণ ও প্রিয়তমা গানটি বর্তমানে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। বলতে পারেন বর্তমানে ভাইরাল একটি গান। তো প্রথমে মুভিটি পোস্ট কাস্ট দেখে নেওয়া যায়

প্রিয়তমা মুভিতে অভিনয় করেছেন বাংলাদেশের সর্বকালের সেরা অভিনেতা শাকিব খান , আর অভিনেত্রী ছিলেন ভারতের কলকাতার ইধিকা পাল । ইধিকা পাল প্রথম অভিনেত্রীর অভিনয় করেছেন প্রিয়তমা মুভিতে। ইধিকা পাল অনেক গুলো মুভিতে বিভিন্ন পাঠ এর অভিনয় করেছেন কিন্তু নায়িকার অভিনয় করেননি। প্রিয়তমা মুভিতেই প্রথম নায়িকার অভিনয় করেছেন ইধিকা পাল। মুভিতে শাকিব খানের নাম ছিল সুমন এবং ইধিকা পাল এর নাম ছিল ইতি। প্রিয় তোমার মুভির সকল গানের সঙ্গীত করেছেন আকাশ সেন, সাজিদ সরকার এবং প্রিন্স মাহমুদ। মুভিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। প্রিয়তমা মুভি রচনা করেছেন ফারুক হোসেন।

এক নজরে প্রিয়তমা মুভি তথ্য 

  • সিনেমা : প্রিয়তমা
  • অভিনয়ে : শাকিব খান, ইধিকা পাল এবং শহিদুজ্জামান সেলিম
  • পরিচালনায় : হিমেল আশরাফ
  • প্রযোজক : আরশাদ আদনান
  • সংগীত : আকাশ সেন, সাজিদ সরকার এবং প্রিন্স মাহমুদ
  • মুক্তি : ২৯শে জুন ২০২৩
  • মুভির দৈর্ঘ্য : ২ ঘন্টা ২০ মিনিট
  • ভাষা : বাংলা

প্রিয়তমা মুভি ডাউনলোড লিংক । Priyotoma full movie download 1080p

আপনার পছন্দের কোয়ালিটি অনুযায়ী ডাউনলোড করে নিন

Priyotoma movie 1080p - 2.54 GB - ডাউনলোড করুন

Priyotoma movie 720p -1.2 GB - ডাউনলোড করুন 

Priyotoma movie 480p - 455 MB - ডাউনলোড করুন 

কীভাবে প্রিয়তমা মুভি ডাউনলোড করবেন?

প্রথমে উপরে একটি লিংকে ক্লিক করবেন। তারপর Download Here এক ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে। আর এভাবেই আপনি খুব সহজেই প্রিয়তমা মুভি ডাউনলোড করতে পারবেন।

পরিশেষে কিছু কথা

আপনাদের জন্য কিভাবে ফ্রিতে প্রিয়তমা মুভি ডাউনলোড করবেন তা নিয়েছিল আজকের এই আর্টিকেল। আশা করছি আপনারা সকলেই প্রিয়তমা মুভি ডাউনলোড করতে পেরেছেন। আমরা অরজিনাল মুভি ডাউনলোড লিংক শেয়ার করে থাকি। পরবর্তীতে কোন মুভি ডাউনলোড লিংক চান তার কমেন্টে জানান অথবা আমাদের ফেসবুক পেজে মেসেজ করেন জানান। প্রিয়তমা বর্তমানে খুবই জনপ্রিয় একটি মুভি ছিল। প্রিয়তমা মুভিটা আপনার কেমন লেগেছে তা কমেন্টে অবশ্যই জানাবেন। আর এরকম নতুন নতুন মুভি ডাউনলোড লিংক পেতে আমাদের ব্লগে করুন প্রতিদিন। ধন্যবাদ!

MD Rahul Islam

Welcome South Film Word Blog

Previous Post Next Post

Contact Form